সমস্যার ঘনঘটা

আমরা এমন একটি সময়ে বসবাস করছি যে, পৃথিবীটা আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। আমরা আমাদের মোবাইলেই সম্পূর্ণ পৃথিবীর সকল তথ্য পেয়ে যাচ্ছি। আমরা এখন ঘরে বসেই কাঁচা তরিতরকারি থেকে শুরু করে গাড়ী বাড়ি পর্যন্ত ক্রয় করতে পারছি। ডিজিটাল যুগে এসে সকল কিছুই এতো সহজতর হয়েছে যে আমি যদি চাই তবে ১ বছরেও ঘর থেকে না বের হয়েই চলে যাবে দিন। 

আমাদের নগদ অর্থের ঝামেলা কমেছে অদুর ভবিষ্যতে আরও কমে যাবে, এখন সকল কিছুই ইলেকট্রনিক্স হয়ে যাচ্ছে। আমাদের সকল তথ্য অনলাইনে, আমাদের প্রতি মুর্হুত এখন অনলাইনে বা মোবাইলে রেকর্ড করছি। 

এখন ধরুন কোন কারনে যদি আপনার হাতের হ্যান্ডসেটটি হারিয়ে যায়. বা আপনার কম্পিউটার চুরি হয়ে যায় কিংবা কেউ আপনার মোবাইল বা পিসি যদি হ্যাক করে বসে তবে আপনার একান্ত গোপনীয় তথ্য সম্পূর্ণ তার হাতে চলে যাবে। 

আপনি সখের বসে আপনার একটি ছবি অনলাইনে পোষ্ট দিয়েছেন কিছুদিন পর দেখা যাচ্ছে আপনার ছবিটি কে বা কারা অশ্লিল করে স্যোসাল মিডিয়ায় শেয়ার দিয়েছে, এতে বদনাম বা অপমানের যন্ত্রনা আপনাকে সইতে হবে। আপনি যদি আপনার ছবি বা ভিডিও শেয়ার দেওয়ার পূর্বে কিছু রুল্স মেনে চলেন তাহলেই কিন্তু কেউ এই কাজটি করতে পারে না। কিন্তু আপনি অজ্ঞনতা বসত ছবি বা ভিডিও পোষ্ট করে অযথা সমস্যায় জরিয়ে পরতে পারেন।

 আর এখনও আমরা এমন অনেকেই রয়েছি যারা আমাদের অতিপ্রয়োজনীয় ডিভাইসগুলোতে খুব সাধারন পার্সওয়াড ব্যবহার করি। এর ফলে দেখা যায় কোন অপেশাদার হ্যাকারও আমাদের আইডি মোবাইল কিংবা পিসি হ্যাক করে ফেলে। যদিও পেশাদার হ্যাকারের হাত থেকে আপনার শক্ত পোক্ত পার্সওয়াডও কোন কাজে আসবে না।

এমনও অনেক হয়েছে যে আপনার বাসার ওয়াই-ফাই হ্যাক করে আপনার প্রতিবেশি কেউ দিব্যি বিনে পয়সায় তার নেট চালাচ্ছে আপনি যানেন না। আপনার ফেসবুক আইডি অন্য কেউ হ্যাক করে আপনার অগচোরে আজে বাজে কন্টেন্ট শেয়ার দিচ্ছে পোষ্ট দিচ্ছে আপনি কিছুই যানেন না। আপনার মোবাইল হ্যাক করে আপনার অন্তরঙ্গ মুহুর্তের ছবি অনলাইনে পোষ্ট দিচ্ছে। 

আপনি কখনো ভেবেছেন এর ফল কতটা ভয়াবহ হতে পারে আপনার জীবন ও ভবিষ্যতের জন্য?

আমাদের টিম সকল সময় এই বিষয়গুলো থেকে রক্ষায় সর্বত্মক ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের সেবা আপনাকে সুধু নিরাপদ রাখবে তাই নয়, আপনাকে একজন এস্মার্ট লাইফ উপহার দিতে সক্ষম।

Important links

Customer Spotlight

Reseller Programs

Careers

Terms of Service

Company

About Us

Projects

Team Member

Contact

Info@tetratech.com

+1-202-675-0140

© 2022 Created with Royal Elementor Addons

This website uses cookies to provide you with the best browsing experience.

Accept
Decline